Wednesday, June 12, 2024

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

জেলায় আজ সদর ও ছাগলনাইয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। 
ফেনী সদরে নিহত শারমিন (৩০)কুমিল্লার লাঙ্গলকোট গোর্টশাল গ্রামের বেলালের স্ত্রী। অন্যদিকে, ছাগলনাইয়ায় নিহত হয়েছেন স্থানীয় বাসিন্দা টমটম চালক নুর ইসলাম (৫৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে করে কুমিল্লার  লাঙ্গলকোট থেকে চট্টগ্রামের বারইয়ার হাটে  যাচ্ছিলেন বেলাল ও তার স্ত্রী শারমিন। পথিমধ্যে দুপুর একটায় তারা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কালিপাল, মধুপর এলাকায় এসে পৌঁছালে প্রধান সড়কের পাশের  শাখা রাস্তা থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে তাদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় । এসময় মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন শারমিন। তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়ার হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফেনী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম চৌধুরী সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 
ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান, শুক্রবার বেলা ১১ টায় উপজেলার বল্লভপুর সড়কের মাথায় একটি সিএনজি-চালিত অটোরিকশার সাথে ব্যাটারিচালিত টমটমের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় টমটম চালক নুর ইসলাম নিহত হয়েছেন।
তিনি জানান, নিহতের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত টমটমটি উদ্ধার করা হয়েছে। 
ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মো. আসিফ ইকবাল জানান, দুর্ঘটনায় নিহত একজন নারী ও একজন পুরুষের মরদেহ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে  হস্তান্তর করা হবে।

spot_imgspot_img

দেশের উপকূলে সেরা সব সমুদ্র সৈকত

সমুদ্র তটরেখার দেশ বাংলাদেশ। এ দেশ অপরূপ এক বদ্বীপ। আর এই বদ্বীপের জন্য প্রকৃতির আশীর্বাদ বঙ্গোপসাগর। সাগরের নোনা জলে অনেক কিছু পেয়েছে এদেশের মানুষ।...

‘ফুরমোন পাহাড়’ পর্যটকদের মুগ্ধ করছে

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পাহাড়ি জেলা রাঙ্গামাটি। যেটি রূপের রানী নামে খ্যাত। পাহাড়, মেঘ, ঝিরি-ঝর্ণা, আঁকাবাঁকা পথের সঙ্গে মিশে আছে সুবিশাল মিঠাপানির কাপ্তাই হ্রদ। শহরে...

রাখাইনের সহিসংতা নৃশংসতার দিকে চলে যেতে পারে: যুক্তরাষ্ট্র

মিয়ানমারের রাখাইন রাজ্যে সহিংসতা এবং আন্তঃসাম্প্রদায়িক উত্তেজনা বাড়ার কারণে যুক্তরাষ্ট্র গভীরভাবে উদ্বিগ্ন। যুক্তরাষ্ট্র মঙ্গলবার এ কথা জানিয়ে বলেছে, রাখাইনের সহিসংতা নৃশংসতার দিকে চলে যেতে পারে। নভেম্বরে...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here