Wednesday, June 12, 2024

সরকারের উন্নয়ন কর্মকান্ড চলমান থাকবে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন (রিমি) বলেছেন, উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া; সরকারের এই উন্নয়ন কর্মকা- চলমান থাকবে।
তিনি বলেন, প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নের জন্য  সরকার কাজ করে যাচ্ছে।
আজ গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় দরিদ্র ও অস্বচ্ছল পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
প্রতিমন্ত্রী ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ সরবরাহ করেন এবং ২ হাজার ৩১০টি পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল প্রদান করেন।
এদিকে তিনি ৩ কোটি ৮১ লাখ ৮৫ হাজার ৫৯০ টাকা ব্যয়ে কড়িহাতা ইউনিয়ন হেডকোয়ার্টার – আড়াল জিসি ভায়া রামপুর হাইস্কুল সড়কের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
একইদিনে প্রতিমন্ত্রী, ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা কর্মসূচির মাধ্যমে ১৩জন শিক্ষার্থীর মধ্যে বাইসাইকেল প্রদান এবং ১০০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করেন।

spot_imgspot_img

দেশের উপকূলে সেরা সব সমুদ্র সৈকত

সমুদ্র তটরেখার দেশ বাংলাদেশ। এ দেশ অপরূপ এক বদ্বীপ। আর এই বদ্বীপের জন্য প্রকৃতির আশীর্বাদ বঙ্গোপসাগর। সাগরের নোনা জলে অনেক কিছু পেয়েছে এদেশের মানুষ।...

‘ফুরমোন পাহাড়’ পর্যটকদের মুগ্ধ করছে

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পাহাড়ি জেলা রাঙ্গামাটি। যেটি রূপের রানী নামে খ্যাত। পাহাড়, মেঘ, ঝিরি-ঝর্ণা, আঁকাবাঁকা পথের সঙ্গে মিশে আছে সুবিশাল মিঠাপানির কাপ্তাই হ্রদ। শহরে...

রাখাইনের সহিসংতা নৃশংসতার দিকে চলে যেতে পারে: যুক্তরাষ্ট্র

মিয়ানমারের রাখাইন রাজ্যে সহিংসতা এবং আন্তঃসাম্প্রদায়িক উত্তেজনা বাড়ার কারণে যুক্তরাষ্ট্র গভীরভাবে উদ্বিগ্ন। যুক্তরাষ্ট্র মঙ্গলবার এ কথা জানিয়ে বলেছে, রাখাইনের সহিসংতা নৃশংসতার দিকে চলে যেতে পারে। নভেম্বরে...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here