Wednesday, June 19, 2024

রূপায়ণ লেক ক্যাসেল কার্নিভাল নাইট-২০২৩ শুরু

বাংলাদেশের আবাসন শিল্পের অন্যতম শৈল্পিক রূপকার রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের বসুন্ধরা আবাসিক এলাকায় নির্মিত সর্বাধুনিক প্রকল্প রূপায়ণ লেক ক্যাসেলে শুরু হয়েছে দুই দিনের ‘রূপায়ণ লেক ক্যাসেল কার্নিভাল নাইট-২০২৩’। 

 শুক্রবার অতিথিদের নিয়ে এর উদ্বোধন করেন রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের সিইও মো. আলীনূর রহমান। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান সাইফ আলী খাঁন অতুল, রূপায়ণ সিটি উত্তরার সিইও এম মাহবুবুর রহমান, রাতুল প্রার্টিজ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর এহসানুর রহমান, রূপায়ণ ল্যান্ড ডেভলপমেন্ট লিমিটেডের ডিএমডি শাহ আরিফ বিন হাবিব, রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের পরিচালক (অপারেশনস) ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম ও হেড অব সেলস দেওয়ান ফয়সাল হকসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

এ সময় রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের সিইও মো. আলীনূর রহমান বলেন, ‘বসুন্ধরা আবাসিক এলাকার নান্দনিক স্থাপত্যশৈলীতে ১০৭ কাঠা জমির ওপর শান্ত সুনিবিড় লেকের কোল ঘেঁষে আমরা নির্মাণ করেছি রূপায়ন লেক ক্যাসেল।

 
যা হতে যাচ্ছে ২৮৩টি পরিবারের প্রশান্তিময় আবাসস্থল। এই প্রকল্পে ক্রেতা-দর্শনার্থীদের মেলবন্ধন ঘটাতেই এই কার্নিভাল নাইট। এই আয়োজনে ৩০ থেকে ৫০ শতাংশ বুকিং মানি দিয়ে ফ্ল্যাট বুঝে নিতে পারবেন ক্রেতারা। রূপায়ণ লেক ক্যাসেল প্রকল্পে রুফটপ ওয়েডিং পুল, সুইমিং পুল, ব্যাংকুয়েট হল, জিম, কিডস পেস্ন জোন, সুপার শপ, প্রেয়ার স্পেস, গ্রিন কোর্টইয়ার্ড, সেলুনসহ আধুনিক ও প্রাণবন্ত জীবনের সব সুযোগ-সুবিধা রয়েছে।
 
রূপায়ণ লেক ক্যাসেল কার্নিভাল নাইট শনিবার বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীদের জন্য সাংস্কৃতি অনুষ্ঠানসহ নানা আয়োজন থাকছে বলেও জানান মো. আলীনূর রহমান।
 
 
spot_imgspot_img

দেশের উপকূলে সেরা সব সমুদ্র সৈকত

সমুদ্র তটরেখার দেশ বাংলাদেশ। এ দেশ অপরূপ এক বদ্বীপ। আর এই বদ্বীপের জন্য প্রকৃতির আশীর্বাদ বঙ্গোপসাগর। সাগরের নোনা জলে অনেক কিছু পেয়েছে এদেশের মানুষ।...

‘ফুরমোন পাহাড়’ পর্যটকদের মুগ্ধ করছে

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পাহাড়ি জেলা রাঙ্গামাটি। যেটি রূপের রানী নামে খ্যাত। পাহাড়, মেঘ, ঝিরি-ঝর্ণা, আঁকাবাঁকা পথের সঙ্গে মিশে আছে সুবিশাল মিঠাপানির কাপ্তাই হ্রদ। শহরে...

রাখাইনের সহিসংতা নৃশংসতার দিকে চলে যেতে পারে: যুক্তরাষ্ট্র

মিয়ানমারের রাখাইন রাজ্যে সহিংসতা এবং আন্তঃসাম্প্রদায়িক উত্তেজনা বাড়ার কারণে যুক্তরাষ্ট্র গভীরভাবে উদ্বিগ্ন। যুক্তরাষ্ট্র মঙ্গলবার এ কথা জানিয়ে বলেছে, রাখাইনের সহিসংতা নৃশংসতার দিকে চলে যেতে পারে। নভেম্বরে...

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here